সত্যে অবিচল দৈনিক প্রথমবেলা

বিকেএসপির আঞ্চলিক প্রশিক্ষণ কেন্দ্র হবে’ ‘ময়মনসিংহে

17

যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মো. জাহিদ আহসান রাসেল এমপি বলেছেন, ‘ক্রীড়াঙ্গনে ময়মনসিংহ একটি সমৃদ্ধ অঞ্চল। এ অঞ্চলের খেলোয়াড়রা জাতীয় ও আন্তর্জাতিক বিভিন্ন প্রতিযোগিতায় কৃতিত্বের স্বাক্ষর রাখছেন। তাই এ অঞ্চলের ছেলে-মেয়েদের আন্তর্জাতিক মানের প্রশিক্ষণ প্রদানের লক্ষ্যে ও সার্বিক ক্রীড়ার মান উন্নয়নে ময়মনসিংহে বিকেএসপির আঞ্চলিক প্রশিক্ষণ কেন্দ্র নির্মাণের উদ্যোগ গ্রহণ করেছে সরকার। ঢাকার পরে এটি হবে বিকেএসপির সর্ববৃহৎ আঞ্চলিক প্রশিক্ষন কেন্দ্র।’

বুধবার সন্ধ্যায় ময়মনসিংহ শ্যুটিং কমপ্লেক্স ভবনে ২ কোটি ৫৪ লক্ষ টাকা ব্যয়ে জাতীয় ক্রীড়া পরিষদ কর্তৃক নবনির্মিত শ্যুটিং রেঞ্জের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেছেন ক্রীড়া প্রতিমন্ত্রী।

ময়মনসিংহের জেলা প্রশাসক মো. মিজানুর রহমানের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সচিব মো. আখতার হোসেন, জাতীয় ক্রীড়া পরিষদের সচিব মো. মাসুদ করিম, বিকেএসপির মহাপরিচালক মো. রাশীদুল হাসান, ময়মনসিংহ সিটি করপোরেশনের মেয়র মো. ইকরামুল হক টিটু, জেলা পুলিশ সুপার মো. আহমার উজ্জামান, জেলা পরিষদের চেয়ারম্যান ইউসুফ খান পাঠান ও ময়মনসিংহ মহানগর আওয়ামী লীগের সভাপতি এহতেশামুল আলম।

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.