সত্যে অবিচল দৈনিক প্রথমবেলা

নতুন বছরকে স্বাগত জানিয়েছেন মোঃ বাবুল হোসেন

37

জনাব বাবুল হোসেন, ব্যবস্থাপনা পরিচালক, দৈনিক প্রথম বেলা-

২০২০ সালে আমরা দুঃখ বেদনা কষ্ট নিয়ে মহামারী প্রকোপে অনেক কিছু জলাঞ্জলী দিয়ে দিনাতিপাত করে এসেছে। ২০২১ সালকে স্বাগত জানাই। দৈনিক প্রথম বেলা দেশ ব্যাপী সকল পাঠক পাঠিকাদের জানাই আন্তরীক শুভেচ্ছা ও অভিনন্দন। দৈনিক প্রথম বেলা পরিবারকে সাথে নিয়ে নতুন করে নতুন আঙ্গিকে অনেক দূর এগিয়ে যেতে চাই।

আরেকটি বিষয় মনে করে দিতে চাই ২০২১ সাল থেকে দৈনিক প্রথম বেলা পত্রিকায় নতুন আঙ্গিকে নতুন উদ্যমে দেশ ব্যাপী প্রতিনিয়ত সম্প্রচারিত হবে। আমরা অপসংস্কৃতি থেকে দূরে থাকতে চাই। পাশাপাশি হলুদ সাংবাদিকতাকে বর্জন করি।

দৈনিক প্রথম বেলার একজন সদস্য রিয়া মনি বলেন, পুরোন বছরের ২০২০ সালটি ছিল দুঃখ-কষ্টে। বিদায় বছরের সব কালিমা মুছে আমরা নতুন বছরকে বরণ করে নিতে চাই সাবলীল ভাবে। পাশাপাশি শুভেচ্ছা জানাচ্ছি দৈনিক প্রথম বেলার সম্পাদক ও প্রকাশক জনাব আলহাজ্ব মোহাম্মদ শাহ আলম এবং ব্যবস্থাপনা পরিচালক জনাব বাবুল হোসেনকে।

দৈনিক প্রথম বেলার আরেকজন সদস্য মেহেদী হাসান বলেন, মহামারী করোনা ভাইরাসের কারণে ২০২০ সালটি ছিল খুব দূঃখ কষ্টে জর্জরিতপূর্ণ। নতুন বছর ২০২১ সালকে স্বাগত জানাই। নতুন বছরে আমরা সবাই একত্রিত হয়ে ভালোবাসার বন্ধনে পূর্বের সকল গ্লানী কষ্টগুলো মুছে সামনে অগ্রসর হবো এবং একে অপরের সাহায্যে হাত বাড়াবো।

দৈনিক প্রথম বেলার সদস্য মোঃ মাহির খান পনির বলেন, আমরা নতুন বছরটিকে সাজাতে চাই অন্যরকম ভাবে নতুন আঙ্গিকে। প্রতিটি বছর কাটুক সুন্দর ও সাবলীল ভাবে।

আরেকজন সদস্য সুরাইয়া ইয়াসমিন স্মৃতি বলেন, সবার সাথে একমত পোষন করে বলছি, নতুন বছরের স্বাদ গ্রহণ করতে চাই। নতুন বছরের কাছে আশাবাদী প্রত্যাশায় জেগে উঠুক স্বস্তি শান্তি। বিদায় হোক মৃত্যুর ভয়ঙ্কর চিত্র। শুভেচ্ছা জানাচ্ছি দৈনিক প্রথম বেলার সকল কলাকৌশলী ও সম্পাদক ও প্রকাশক আলহাজ্ব শাহ আলম স্যারকে।

 

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.