সত্যে অবিচল দৈনিক প্রথমবেলা

শেরপুরে নবাগত পুলিশ সুপারের সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত

63

মোঃ নমশের আলম, শেরপুর প্রতিনিধি:

শেরপুর জেলার নবাগত পুলিশ সুপার মোঃ হাসান নাহিদ চৌধুরী জেলায় কর্মরত সাংবাদিকদের সাথে জেলার সার্বিক আইনশৃঙ্খলা উন্নয়ন বিষয়ক মতবিনিময় সভা করেছেন। ৩১-১২-২০২০ ইং বৃহস্পতিবার দুপুরে পুলিশ সুপারের কার্যালয়ের সভাকক্ষে অনুষ্ঠিত মতবিনিময় সভায় পুলিশ সুপার মোঃ হাসান নাহিদ চৌধুরী জেলার সার্বিক আইনশৃঙ্খলা উন্নয়ন সাংবাদিকদের সহযোগিতা কামনা করেন। সভায় পুলিশ সুপার তাঁর বক্তব্যে বলেন, ” কোন নারী ধর্ষণের ঘটনায় প্রমাণ পেলে সে বাংলাদেশের কোথাও লুকিয়ে থাকতে পারবে না। তাকে খুঁজে বের করে আইনের হাতে সোপর্দ করা হবেই।”

তিনি আরো বলেন,”গণমাধ্যম হল সমাজের দর্পণ। মাদক নিয়ন্ত্রণ, ইভটিজিং, জুয়া, শহরের যানজট নিরসন, পরিবহন সেক্টরের অস্থিরতা, সীমান্তে গরু ও পাথর পাঁচার সহ সার্বিক আইন-শৃঙ্খলার উন্নয়নর পাশাপাশি সামাজিক ক্ষেত্রে পুলিশের যথেষ্ট ভূমিকা রাখার সুযোগ রয়েছে।” তিনি এ সকল ক্ষেত্রে এগিয়ে এসে তথ্য দিয়ে সহযোগিতা করে নিজ জেলার উন্নয়নে পুলিশের কাজে পাশে থেকে জেলায় কর্মরত সাংবাদিকদের অবদান রাখার আহ্বান জানান।

সভায় আরো বক্তব্য রাখেন শেরপুর প্রেসক্লাবের সভাপতি শরিফুর রহমান, সাধারণ সম্পাদক মেরাজ উদ্দিন, সাবেক সভাপতি ও জেলা আওয়ামী লীগ নেতা অ্যাডভোকেট রফিকুল ইসলাম আধার, সাবেক সাধারণ সম্পাদক ও সদর উপজেলা ভাইস চেয়ারম্যান সাবিহা জামান শাপলা, সহ-সভাপতি জিএম আফসার বাবুল, সাংগঠনিক সম্পাদক মানিক দত্ত,জিএইচ হান্নান, তালাত মাহমুদ, সঞ্জীবচন্দ্র বিল্টু, মাসুদ হাসান বাদল, ইমরান হাসান রাব্বি ও অন্যান্য সাংবাদিকগন। এ সময় অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) বিল্লাল হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) আমিনুল ইসলাম, সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল্লাহ আল মামুন, ডিআইও ওয়ান (ওসি) আবুল বাশারসহ জেলায় কর্মরত প্রিন্ট, ইলেকট্রনিক ও অনলাইন মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.