সত্যে অবিচল দৈনিক প্রথমবেলা

রাজধানীতে র‌্যাবের পৃথক অভিযানে ৩৪ জুয়ারি গ্রেপ্তার

29

এস, এম,মনির হোসেন জীবন :

রাজধানীর কদমতলী, ডেমরা ও দক্ষিণ কেরানীগঞ্জ পৃথক তিনটি থানা এলাকায় জুয়ার আসরে অভিযান চালিয়ে ৩৪জন জুয়ারিকে গ্রেফতার করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-১০) এর একটি দল।
এসময় তাদের নিকট থেকে মোট ৩১টি মোবাইল ফোন, নগদ ৩১ হাজার ৭ ৯৬ টাকা ও ৫৭৭ পিস জুয়ারে তাস জব্দ করা হয়।

র‌্যাবের হাতে গ্রেফতারকৃত ব্যক্তিরা হলো,মোঃ নয়ন (২৬), ফরহাদ (৩০), মোঃ আলমগীর হোসেন (৫০), মোঃ হাবিব (৩০), মোঃ ভূলু (৫৫), আলমগীর হোসেন (৩৫), মিলন (৩০), মোঃ স্বপন মিয়া (৩২), মোঃ রতন ব্যাপারী (৩৫), মোঃ সিদ্দিক (৩৫), মোঃ খলিল (৩৮), মোঃ সোলাইমান (৩১), আব্দুল মমিন (৫০), মোঃ টিটু (৪০), মোঃ হোসেন (৩৮), মোঃ সিদ্দিক (৪৫), রাজু সরদার (২৪), হোসেন বাবু (১৮), মোঃ আব্দুস সালাম (৪৫), মোঃ রুবেল (২৬) ও মানিক হোসেন (৩৪),মোঃ ইকবাল শেখ (৩০), মোঃ সৈয়দ হোসেন (৫২), মোঃ জুয়েল (২১) মোঃ সজিব (২০), মোঃ সেলিম (৩৫), লাহু মুন্সী (২১), মোঃ বাদশা (২৮), মোঃ নজরুল ইসলাম (২৮) ও মোঃ নুর আলম (২৩),মজিবর রহমান (৫৫), নজরুল (৪৮), মোঃ শুকুর আলী (৪০), কালাম শেখ (৬৫) প্রমুখ।

আজ মঙ্গলবার র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-১০) এর এক সংবাদ বিঞ্জপ্তিতে এসব তথ্য দৈনিক প্রথম বেলাকে জানানো হয়েছে।
এতে বলা হয়, সোমবার দিবাগত রাতে র‌্যাব- ১০ এর একটি দল রাজধানীর ডেমরা থানার সানারপাড় এলাকায় একটি অভিযান জুয়া খেলা অবস্থায় ৯ জন জুয়ারিকে গ্রেফতার করে।

গ্রেপ্তারকৃতরা হচেছ, মোঃ ইকবাল শেখ (৩০), মোঃ সৈয়দ হোসেন (৫২), মোঃ জুয়েল (২১) মোঃ সজিব (২০), মোঃ সেলিম (৩৫), লাহু মুন্সী (২১), মোঃ বাদশা (২৮), মোঃ নজরুল ইসলাম (২৮) ও মোঃ নুর আলম (২৩)।

এসময় তাদের নিকট থেকে ৬ টি মোবাইল ফোন, জুয়া খেলায় ব্যবহৃত ২১৩ পিস কার্ড (তাস) ও নগদ- ৩ হাজার ৭৪০ টাকা উদ্ধার করা হয়।
একই দিন রাতে র‌্যাব-১০ এর অপর একটি দল ঢাকা জেলার দক্ষিণ কেরানীগঞ্জ থানার নতুন বাক্তার চর এলাকায় একটি জুয়ার আসরে অভিযান চালায়। অভিযানকালে জুয়া খেলা অবস্থায় ৪ জন জুয়ারিকে গ্রেপ্তার করে। গ্রেপ্তারকৃতরা হচেছ, মজিবর রহমান (৫৫), নজরুল (৪৮), মোঃ শুকুর আলী (৪০), কালাম শেখ (৬৫)।

এসময় তাদের নিকট থেকে ৩ টি মোবাইল ফোন,৩ প্যাকেট ও খোলা অবস্থায় ১০৪ পিস কার্ড (তাস) ও নগদ- ৬ হাজার ৫০০ টাকা উদ্ধার করা হয়।

এছাড়াও একই রাত সাড়ে ৯টার দিকে র‌্যাব- ১০ এর অপর একটি আভিযানিক দল রাজধানীর কদমতলী থানার মুন্সিখোলা এলাকায় অভিযান চালিয়ে জুয়া খেলা অবস্থায় ২১ জন জুয়ারিকে গ্রেফতার করে।

গ্রেপ্তারকৃত ব্যক্তিরা হলো, মোঃ নয়ন (২৬), ফরহাদ (৩০), মোঃ আলমগীর হোসেন (৫০), মোঃ হাবিব (৩০), মোঃ ভূলু (৫৫), আলমগীর হোসেন (৩৫), মিলন (৩০), মোঃ স্বপন মিয়া (৩২), মোঃ রতন ব্যাপারী (৩৫), মোঃ সিদ্দিক (৩৫), মোঃ খলিল (৩৮), মোঃ সোলাইমান (৩১), আব্দুল মমিন (৫০), মোঃ টিটু (৪০), মোঃ হোসেন (৩৮), মোঃ সিদ্দিক (৪৫), রাজু সরদার (২৪), হোসেন বাবু (১৮), মোঃ আব্দুস সালাম (৪৫), মোঃ রুবেল (২৬) ও মানিক হোসেন (৩৪)।

এসময় তাদের নিকট থেকে ২২ টি মোবাইল ফোন, জুয়া খেলায় ব্যবহৃত ২৬০ পিস কার্ড (তাস) ও নগদ ২১ হাজার ৫৫৬ টাকা উদ্ধার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, গ্রেপ্তারকৃত ব্যক্তিরা পেশাদার জুয়ারি। তারা দীর্ঘদিন যাবৎ একে অন্যের সাথে জুয়া খেলে সমাজে বিশৃঙ্খলা সৃষ্টি করছে এবং জুয়া খেলার মাধ্যমে নিজেদের সর্বস্ব হারাচ্ছে।

এবিষয়ে গ্রেপ্তারকৃত আসামীদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মামলা রুজু করা হয়েছে।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.