সত্যে অবিচল দৈনিক প্রথমবেলা

রাজধানীতে বিপুল পরিমান ইয়াবা ও ফেন্সিডিলসহ গ্রেফতার – ২

34

নিজস্ব প্রতিবেদকঃ 

রাজধানীর যাত্রাবাড়ী থানার দক্ষিণ কুতুবখালী এলাকায় অভিযান চালিয়ে ৯ হাজার ৭৮৬ পিস ইয়াবা ও ২৫০ বোতল ফেন্সিডিলসহ ২ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-১০) এর একটি দল।
গ্রেফতারকৃত ব্যক্তিরা হচেছ, মোঃ আবু বক্কর সিদ্দিক (৩০) ও মোঃ সবুজ হাসান (১৮)।

এ সময় তাদের নিকট থেকে মাদক পরিবহনে ব্যবহৃত একটি কন্টেইনারবাহী লরী ট্রাক, ২টি মোবাইল ও মাদক বিক্রয়ের নগদ ১ হাজার ৮৬০ টাকা উদ্ধার করা হয়।

র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন, (র‌্যাব-১০) এর সহকারী পুলিশ সুপার এনায়েত কবির সোয়েব দৈনিক প্রথম বেলাকে আজ বৃহস্পতিবার ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

তিনি জানান, বৃহস্পতিবার বিকেল সাড়ে ৪টার দিকে র‌্যাব-১০ এর একটি আভিযানিক দল রাজধানীর যাত্রাবাড়ী থানার দক্ষিণ কুতুবখালী এলাকায় গোপনে অভিযান চালায়। অভিযানকালে র‌্যাব সদস্যরা নয় হাজার সাতশত ছিয়াশি পিস ইয়াবা ও দুইশত পঞ্চাশ বোতল ফেন্সিডিলসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে।

র‌্যাব জানিয়েছে, গ্রেফতারকৃত ব্যক্তিরা হলো, মোঃ আবু বক্কর সিদ্দিক (৩০), পিতা- জাফর আহমদ, সাং- গোবিন্দার খালী, থানা- পটিয়া, জেলা-চট্টগ্রাম ও মোঃ সবুজ হাসান (১৮), পিতা- মোঃ মফিজ মিয়া, সাং- জোলাই রাজমঙ্গলপুর, থানা- সদর দক্ষিণ, জেলা- কুমিল্লা।
এ সময় তাদের নিকট থেকে মাদক পরিবহনে ব্যবহৃত একটি কন্টেইনারবাহী লরী ট্রাক,২টি মোবাইল ও মাদক বিক্রয়ের নগদ এক হাজার আটশত ষাট টাকা উদ্ধার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, গ্রেফতারকৃত ব্যক্তিরা পেশাদার মাদক ব্যবসায়ী। তারা দীর্ঘদিন যাবৎ পরস্পর যোগসাজশে মাদক ব্যবসা চালিয়ে আসছিল।

এবিষয়ে গ্রেপ্তারকৃত ব্যক্তিদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করা হয়েছে।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.