নালিতাবাড়ীতে বিপুল পরিমাণ মদসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

তারিখ: 2022-08-24
news-banner
মোঃ শামছুল হক,স্টাফ রিপোর্টার, শেরপুরঃ

শেরপুরের নালিতাবাড়িতে অভিনব কায়দায় বিপুল পরিমান বিদেশী মদসহ ০১ (এক) জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়। র‌্যাব-১৪ ২৩ আগস্ট মঙ্গলবার শেরপুর জেলার নালিতাবাড়ি থানাধীন ধোপাকুড়া বাজারস্থ জনৈক মোঃ শফিকুল ইসলামের ভাই ভাই এন্টারপ্রাইজ দোকানের সামনে পাঁকা রাস্তার উপর অভিযান পরিচালনা করে বিপুল পরিমান বিদেশী মদসহ ০১ (এক) জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত আসামী মোঃ মনিরুজ্জামান মনির (৩৪), পিতা-মোঃ আনার আলী, সাং-ঘাগড়া দক্ষিণপাড়া, থানা-ঝিনাইগাতি,জেলা-শেরপুর এবং উক্ত আসামীর নিকট হতে ৯৫ (পঁচানব্বই) বোতল বিদেশী মদ এবং ০১ টি মোবাইল সেট (সীমসহ) উদ্ধার করা হয়। উদ্ধারকৃত বিদেশী মদ এর আনুমানিক মূল্য = ৪৭,৫০০/- (সাতচল্লিশ হাজার পাঁচশত) টাকা।

র‌্যাবের প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১৪, সিপিসি-১, জামালপুর ক্যাম্পের একটি আভিযানিক দল শেরপুর জেলার নালিতাবাড়ি থানাধীন।

র‌্যাব-১৪, সিপিসি-১, জামালপুর ক্যাম্পের কোম্পানী কমান্ডার সহকারী পুলিশ সুপার ভারপ্রাপ্ত এম.এম. সবুজ রানা জানান, আটককৃতরা দীর্ঘদিন যাবত শেরপুর ও জামালপুর জেলাসহ বিভিন্ন স্থানে মাদক ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছে। তা‌দের বিরু‌দ্ধে সদর থানায় মাদক আই‌নে মামলা দা‌য়ে‌র করা হ‌য়ে‌ছে।

আপনার মন্তব্য ছেড়ে দিন